মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে

পিস্তল পাইপগান ও ৫ রাউন্ড গুলিসহ শাহজাদপুরে গ্রেফতার ৪ ডাকাত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শামছুর রহমান শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি : দিনেদুপুরে শাহজাদপুরে ডাকাতি করে পালানোর সময়  বৃহস্পতিবার দু’টি আগ্নেয়াস্ত্র, ৫ রাউন্ড গুলিসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: খাজা গোলাম কিবরিয়ার নেতৃত্বে পরিচালিত থানা পুলিশের একটি দল। ডাকাতদের মারপিটে আশরাফুল ইসলাম(৩২) নামের এক এনজিও কর্মী গুরুতর আহত হয়।

আহত আশরাফুলকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। গ্রেফতারকৃত ৪ ডাকাত হলেন,শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া গ্রামের মৃত ওসমানের ছেলে এরশাদ আলী ওরফে এরশাদ ডাকাত (৩৫), রাজবাড়ি জেলার পাংসা উপজেলার জয়গ্রামের নজরুল ইসলামের ছেলে হাসান আলী (৩০), পাবনা সদর উপজেলার অরেঙ্গাবাজ গ্রামের মৃত আকবর শেখের ছেলে নজরুল ইসলাম (৪০) ও পাবনা জেলার সুজানগর উপজেলার নারুহাটি গ্রামের মৃত আকবর আলীর ছেলে আফজাল হোসেন (৪৫)।

পুলিশ ওই ৪ ডাকাতের কাছ থেকে ডাকাতির কাজে ব্যাবহৃত বিদেশী তৈরি ১টি অত্যাধুনিক সচল পিস্তল, পিস্তলের ৩ রাউন্ড গুলি, ১টি দেশীয় শাটারগান ও শাটারগানের ২ রাউন্ড গুলি,২টি ধারালো চাপাতি, ৪টি মোবাইল ও ডাকাতির কাজে ব্যাবহৃত ২টি মোটরসাইকেল উদ্ধার করে। এ ঘটনায় সাজেদা ফাউন্ডেশন নামের ওই এনজিও’র এরিয়া ম্যানেজার জাকির হোসেন বাদী হয়ে শাহজাদপুর থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খাজা গোলাম কিবরিয়া ও সাজেদা ফাউন্ডেশনের শাহজাদপুর ব্রাঞ্চের ম্যানেজার আমিনুল ইসলাম জানান,”এ দিন দুপুরে সাজেদা ফাউন্ডেশনের শাহজাদপুর ব্রাঞ্চের মাঠকর্মী আশরাফুল ইসলাম(৩২) তাদের দুটি সমিতি সদস্যদের কাছ থেকে মোট ১ লাখ ৬৪ হাজার ৩’শ ৫৩ টাকা কালেকশন করে অফিসে ফিরছিলেন। তিনি খারুয়াজংলা ব্রিজের কাছে পৌছালে ৪ ডাকাত আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ও তাকে বেধরক মারপিট করে ব্যাগে থাকা টাকা লুট করে ২টি মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় আহতর আর্তচিৎতারে পার্শবর্তী শত শত লোকজন ছুটে এসে ডাকাতদের ধাওয়া করে চারদিক থেকে ঘিরে ফেলে পুলিশে খবর দেয়। এ সময় ডাকাতদল উপস্থিত জনতাকে লক্ষ করে গুলি ছোড়ার হুমকি দিয়ে এলাকাবাসীকে ভয় দেখানোর চেষ্টা করে।

উপস্থিত জনতাও ডাকাতদের পাল্টা ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। খবর পেয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়ার নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে অস্ত্রশস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করে থানায় নিয়ে আসে। তবে ডাকাতি হওয়া অর্থ এখনও উদ্ধার হয়নি ।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: খাজা গোলাম কিবরিয়া জানিয়েছেন, খোয়া যাওয়া টাকা উদ্ধারের জোর চেষ্টা চলছে।’ এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com