সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন আজকের কন্যাশিশুর মধ্যেই সুপ্তভাবে বিরাজ করছে আগামী দিনের আদর্শ মা ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ডিবি হেফাজতে দ্রুত সংস্কার ও নির্বাচনের প্রতিশ্রুতি ড. ইউনূসের দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা

পিরোজপুরে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

পিরোজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০ বার পড়া হয়েছে

পিরোজপুরের ভান্ডারিয়ায় শাহ আলম হাওলাদার (৪৪) নামে এক ব্যক্তির বিরুদ্ধে শিশু (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) উপজেলার বোথলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন সন্ধ্যায় ভুক্তভোগীর নানি বাদি হয়ে ভান্ডারিয়া থানায় একটি মামলা করেন। মামলার পর শাহ আলম হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি একই গ্রামের মৃত কাছেম আলী হাওলাদারের ছেলে।

ভুক্তভোগী শিশুর নানি বলেন, আমার মেয়ে ও জামাই ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। আমার নাতনি এখানে থেকেই পড়ালেখা করে। সোমবার দুপুরে আমি গোসলে গেলে ফাঁকা ঘরে শিশুটিকে একা পেয়ে একই বাড়ির শাহ আলম হাওলাদার গামছা দিয়ে মুখ বেধে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে আমি ঘটনাটি জানতে পেরে সোমবার সন্ধ্যায় এলাকাবাসীর সহায়তায় শাহ আলম হাওলাদারকে আটক করে পুলিশে খবর দেই।

এ বিষয়ে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিকুজ্জামান জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। পুলিশ ওই মামলায় শাহ আলম হাওলাদারকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। মঙ্গলবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com