বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইউনূস-ট্রুডো বৈঠক বাংলাদেশ-কানাডা সম্পর্ক বৃদ্ধি নিয়ে আলোচনা জাতিসংঘ মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে ড. ইউনূসের যোগদান জানুয়ারির শুরুতেই বই পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৫৬৬৪ টাকা ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮০১ সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী মারা গেছেন শ্রমিকদের দাবি মেনে নিলো মালিকপক্ষ, বুধবার থেকে খোলা সব গার্মেন্টস স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত বাংলাদেশ-ভারত অন্তর্বর্তী সরকারে যুক্তরাষ্ট্রের পূর্ণ সমর্থনের আশ্বাস বাইডেনের দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু

পিরোজপুরে অস্ত্রের মুখে জিম্মি করে খামারির ১৩ গরু লুট

পিরোজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

পিরোজপুরে অস্ত্রের মুখে জিম্মি করে রিয়াজ হাওলাদার নামে এক খামারির ১৩ গরু লুট করেছে ডাকাতদল। রোববার (১৭ মার্চ) ভোরে পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী রিয়াজ হাওলাদার সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের মৃত ইউনুস হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৭ সালে এক আত্মীয়ের জমিতে একটি গরুর খামার শুরু করেছিলেন রিয়াজ হাওলাদার। সর্বশেষ খামারে ফ্রিজিয়ান ও জার্সি প্রজাতির ৭টি গাভি ও ৬টি ষাঁড় ছিল। তিনি এক শ্রমিকের সঙ্গে রাতে ওই খামারে থাকতেন।

রোববার ভোররাত ৩টার দিকে গরুর শব্দ শুনে খামারের পাশে থাকা ঘর থেকে বেরিয়ে আসেন। এ সময় ৩ থেকে ৪ জন লোক ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে তাদের হাত ও চোখ বেঁধে ফেলেন। এরপর দুটি পিকআপে গরুগুলো তুলে নিয়ে সেখান থেকে সটকে পড়েন ডাকাতদল।

ভুক্তভোগী খামারি রিয়াজ হাওলাদার জানান, আজ ভোর রাতে তার বাড়ির গোয়াল ঘরের গরু লুট করে নিতে ১৪-১৫ জনের একটি ডাকাত দল ঢুকে। এ সময় শব্দ পেয়ে ঘর থেকে বের হলে ডাকাত দল তাকেসহ পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে হাত ও চোখ বেঁধে ফেলে। পরে গরুর গোয়ালে থাকা ১৩টি গরু লুট করে নেয়।

ডাকাত দল তাদের সঙ্গে আনা ট্রাকে করে গরুগুলো তুলে নিয়ে যায়। প্রায় আধা ঘণ্টাব্যাপী তারা গরুগুলো তুলতে সময় নিয়েছে। গরুগুলো বিদেশি প্রজাতির। গরু গুলো হারিয়ে তার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com