বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ব্রিটিশ অস্ত্রে আঘাত হলে যুক্তরাজ্যের বিরুদ্ধে পাল্টা হামলা হবে: রাশিয়া টুঙ্গীপাড়ায় প্রিসাইডিং কর্মকর্তাদের সামনেই সিল মারার হিড়িক ইসরাইলকে রাফায় হামলার সবুজ সংকেত দিয়েছে যুক্তরাষ্ট্র ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ ইহুদিবাদবিরোধী ‘ভয়াবহ উত্থান’ ঘটছে: বাইডেন থ্যালাসেমিয়া প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান ঘাম ঝরানো জয়ে দুই ম্যাচ রেখেই সিরিজ বাংলাদেশের আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন প্রথম দুই ঘণ্টায় ভোট পড়েছে ১০ শতাংশ: ইসি ব্রাজিলে ভয়াবহ বন্যায় নিহত বেড়ে ৯০, পানির নিচে শত শত শহর তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে

পাষণ্ড বাবার স্বীকারোক্তি টাকার লোভে একে একে তিন সন্তানকে খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শিশু মুজাহিদের লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার তার বাবা শাজাহান মিয়া ওরফে সাজু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পুলিশ হেফাজতে ১৬১ ধারায় ও ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মো. সোহাগ উদ্দিনের আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে তিনি বলেছেন, টাকার লোভে মুজাহিদসহ একে একে তিন সন্তানকে খুন করেছেন। সন্তান খুনের ঘটনায় অন্যকে ফাঁসিয়ে পরবর্তীতে টাকার বিনিময়ে আপসরফা করতেন ঘাতক শাজাহান।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন ঘাতকের জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার সন্ধ্যায় জানান, টাকার লোভেই শাজাহান একের পর এক নিজের সন্তানদের হত্যা করছেন। সন্তানদের খুনের ঘটনায় অন্যকে ফাঁসিয়ে পরবর্তীতে টাকার বিনিময়ে আপসরফা করতেন পাষণ্ড বাবা। আগের দুই সন্তানকে খুনের পর এমনটি করেছেন শাজাহান। এবারও মুজাহিদকে হত্যা করে অন্যকে ফাঁসানোর ফন্দি এঁটেছিলেন শাজাহান। পুলিশ পরিদর্শক আরও জানান, শিশু মুজাহিদ হত্যার ঘটনায় তার মা শাহানা বেগম বাদী হয়ে রোববার রাতে শাজাহানের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন। পুলিশের জিজ্ঞাসাবাদে শাজাহান তিন সন্তানকে হত্যার কথা স্বীকার করেছেন। ছোট ছেলে মুজাহিদের গলায় রশি পেঁচিয়ে মাটির ঢেলা দিয়ে মুখে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করা হয় বলে জানিয়েছেন শাজাহান।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, ২৪-২৫ বছর আগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নাটঘর ইউনিয়নের কুঁড়িঘর গ্রামের শাজাহানের প্রথম ছেলে ওবায়দুলের (৪) লাশ পাওয়া যায় বাড়ির পাশের পাট ক্ষেতে। এর বছর দশেকের পর দ্বিতীয় ছেলে রাকিবের (৩) লাশ পাওয়া যায় বাড়ির পাশের পুকুর পাড়ে। প্রথম ঘটনায় প্রতিবেশী সাজেদ আলী, কুদ্দুস আলীসহ অনেককেই দায়ী করা হয়। এ ঘটনায় মামলাও হয়। পরে গ্রাম্য সালিশে অভিযুক্তদেরকে জরিমানা করা হয়। রাকিবের লাশ উদ্ধারের পর সাজু মিয়ার বিরুদ্ধেই হত্যাকাণ্ডের অভিযোগ ওঠে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com