শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী

পারিশ্রমিক বাড়ালেন কিয়ারা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ২২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতীয় অভিনেত্রী কিয়ারা আদভানি। ২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর ‘এমএস ধোনি : আনটোল্ড স্টোরি’ ও ‘মেশিন’ নামে বলিউডের আরো দুটি সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই নায়িকা।

‘ভারত আনে নেনু’ নামের তেলেগু সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা। এতে ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন তিনি। এ সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় অভিষেক ঘটবে কিয়ারার।

অভিষেক চলচ্চিত্রটি মুক্তির আগেই তেলেগু ভাষার আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা। নাম ঠিক না হওয়া এ সিনেমায় তিনি জুটি বাঁধবেন রাম চরণের সঙ্গে। শোনা যাচ্ছে, ‘ভারত আনে নেনু’ সিনেমায় অভিনয়ের জন্য কিয়ারা পারিশ্রমিক নিয়েছেন ৫০ লাখ রুপি। আর তেলেগু ভাষার তার দ্বিতীয় সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

‘ভারত আনে নেনু’ সিনেমায় অভিনয়ের আগে কিয়ারা তেলেগু সিনেমাপ্রেমীদের কাছে অপরিচিত মুখ ছিলেন। তবে মহেশের সঙ্গে জুটি বেঁধে শুটিং শুরু করতেই নাকি তার পরিচিতি বাড়তে থাকে। আর এজন্য পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন এই নায়িকা।

পলিটিক্যাল-ড্রামা ঘরানার ‘ভারত আনে নেনু’ সিনেমায় মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মহেশ। আর মহেশ বাবুর ব্যক্তিগত সহকারীর চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আদভানি। এ ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রকাশ রাজকে। কোরাতলা শিবা পরিচালিত এ সিনেমাটি আগামী ২৭ এপ্রিল মুক্তির কথা রয়েছে। সিনেমাটি তেলেগু, তামিল, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তির কথা রয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com