মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর শততম জন্মদিন উদ্ধসঢ়;যাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে নানা কর্মসূচির মধ্যদিয়ে ১৭ই মার্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উদ্ধসঢ়;যাপন করা হয়। সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের সূচনা করা হয়।

পরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইন্তাজ আলী খানের সভাপতিত্বে আনন্দ ঘন পরিবেশে বিদ্যালয় চত্বরে বঙ্গবন্ধু, জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে ঙ্গবন্ধুর প্রতিকৃুততে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, দোয়ার মাহফিল ও বৃক্ষ রোপনের শুভ সূচনা করা হয় এবং মাইকে বঙ্গবন্ধুর ভাষণ ও তাঁর উপর রচিত গান প্রচার করা হয়। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন, ম্যানেজিং কমটির সদস্য মোঃ তায়েজ উদ্দিন, মোঃ রবিউল ইসলাম, মোঃ রফিকুল ইসলামসহ সকল শিক্ষক ও কর্মচারী উপস্থিত ছিলেন। বিদ্যালয়টি ১৬ মার্চ হতে আলোক সজ্জা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এফআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com