রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

পাবনায় প্রবাসীকে গলা কেটে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলার আমিনপুরে নুরুজ্জামান ওরফে নুর জামান (২৮) নামে এক প্রবাসী যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার সকালে বেড়া উপজেলার আমিনপুর থানার জাতসাকিনী ইউনিয়নের সিংহাসন গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নুরুজ্জামান একই গ্রামের কাবিল প্রামাণিকের ছেলে।

পরিবারের বরাত দিয়ে আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম মঈনুদ্দিন জানান, নুরুজ্জামান ৫-৭ বছর সিঙ্গাপুরে একটি কনস্ট্রাকশন ফার্মে কাজ করছিলেন।

সম্প্রতি ওই কোম্পানিটি কক্সবাজারে একটি কাজ পায়। নুরুজ্জামান দেশে ফিরে সেখানে কাজে যোগ দেন।

১০ দিন আগে গ্রামে ফিরে নতুন ফ্ল্যাটবাড়ি নির্মাণের কাজ শুরু করেন নুরুজ্জামান। শনিবার রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।

রোববার সকালে বাড়ির পাশে চরকান্দি মাঠের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের গলাকাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

তবে কারা, কী কারণে নুরুজ্জামানকে হত্যা করেছে তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। পুলিশ মাঠে নেমেছে এবং তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/এম.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com