শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পাবনা: পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার চর চিনাখড়ায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন।

আজ সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির জানান, সকালে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনা থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি চর চিনাখড়ায় পৌঁছলে সিরাজগঞ্জ থেকে পাবনার দিকে আসা সাদ্দাম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি বাসই রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ, দমকল বাহিনীর সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

পরে সেখান থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়। আহতদের মধ্যে ১৫ জনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়। দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা উদ্ধার কাজ করে উদ্ধারকর্মীরা।

নিহতদের মধ্যে তিনজনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন-শ্যামলী বাসের হেলপার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দারিয়াপুর গ্রামের মিন্টু হোসেন, রাজশাহীর বাঘা উপজেলার নৃপেন্দ্রনাথ সরকার ও পাবনার সুজানগর উপজেলার দারিয়াপুর গ্রামের আয়েন উদ্দিন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com