শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পাবনায় চার্চের নৈশ প্রহরীকে কুপিয়ে আহত, আটক ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ মার্চ, ২০১৭
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পাবনা: পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ক্যাথলিক চার্চের নৈশ প্রহরী গিলবার্ট কস্তাকে (৬৫) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দিবগাত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

গিলবার্ট কস্তা উপজেলার লাউতিয়া গ্রামের মৃত জোসেফ কস্তার ছেলে। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক তিনজন হলেন উপজেলার লাউতিয়া গ্রামের আব্দুল ওহাবের ছেলে রাজিব হোসেন (১৮), একই গ্রামের আনজিল হোসেনের ছেলে মুরাদ হোসেন (১৭) ও লাল চাঁনের ছেলে ফরিদ হোসেন (১৮)।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আহসান হাবিব বলেন, রাতে মথুরাপুর ক্যাথলিক চার্চে দায়িত্ব পালন করছিলেন গিলবার্ট কস্তা। রাত ৩টার দিকে কয়েকজন দুর্বৃত্ত চার্চের দেয়াল টপকে ভিতরে প্রবেশ করে। এ সময় গিলবার্ট চিৎকার দিলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, রাতেই অভিযান চালিয়ে হামলার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com