সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

পাবনায় আশ্রমের সেবককে জঙ্গি স্টাইলে কুপিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ জুন, ২০১৬
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পাবনা: পাবনা জেলার হেমায়েতপুরে হিন্দু সেবাশ্রমের এক কর্মীকে জঙ্গি স্টাইলে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোর পাঁচটার দিকে খুন হন শ্রী শ্রী ঠাকুর অনুকুলচন্দ্র সৎসঙ্গের কর্মী নিত্যরঞ্জন পাণ্ডে (৬২)।

মন্দিরের কাজ শেষ করে ভোরে রাস্তায় হাঁটতে বের হলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে।

pabna photo_01_131092

কে বা কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি। তবে বাংলাদেশে সন্দেহভাজন ইসলামি জঙ্গিদের হাতে একের পর এক হত্যাকাণ্ডের মধ্যেই এ খুনের ঘটনা ঘটল।

সন্দেহভাজন ইসলামি জঙ্গিদের অন্যান্য হত্যাকাণ্ডের সাথে নিত্যানন্দ পাণ্ডে খুনের মিল রয়েছে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রতিদিনের মতো আজ ভোরে হাঁটতে বের হন নিত্যরঞ্জন পাণ্ডে।

তিনি পাবনা মানসিক হাসপাতালের উত্তরপাশে প্রধান ফটকে পৌঁছালে দুর্বৃত্তরা পেছন থেকে ঘাড়ে ও মাথায় কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

সেবাশ্রমের সাধারণ সম্পাদক যুগল কিশোর ঘোষ জানান, নিত্যরঞ্জনের বাড়ি গোপালগঞ্জ জেলার আরুয়াপাড়ার কংশুর গ্রামে। তার বাবার নাম রশিকলাল পাণ্ডে।

তিনি জানান, গত ৪০ বছর ধরে এই আশ্রমে আশ্রিত থেকে সে ধর্ম সেবা দিয়ে আাসছিলেন নিত্যরঞ্জন। ডায়াবেটিস ছিল বলে প্রতিদিন সকালে হাঁটতে বের হতেন। আজও হাঁটতে বেরিয়ে খুন হয়ে গেলেন।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন পাবনা পুলিশ সুপার আলমগীর কবিরসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com