বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাহাজ নির্মাণ শিল্পে বিশ্বব্যাংককে বিনিয়োগের আহ্বান গাজীপুরে কৃষকদল ও যুবদলের মধ্যে সংঘর্ষ আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু বেবিচক চেয়ারম্যানের সঙ্গে আরব আমিরাতের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ সম্পর্কের নতুন অধ্যায় সূচনার আহ্বান ইতালির প্রধানমন্ত্রীর নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক না হওয়ার কারণ জানালো নয়াদিল্লি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে ড. ইউনূসের ৩ প্রস্তাব ঢাকাসহ ১৬ অঞ্চলে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, ভেঙে ফেলা হলো হাত-পা কক্সবাজারে ৫৩০ বস্তা পলিথিন জব্দ, দুই লাখ টাকা জরিমানা মোসাদের সদরদপ্তরে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলার দাবি ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন চট্টগ্রামে নেচে-গেয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩ ট্রাফিক আইন: একদিনে সর্বোচ্চ মামলা ৯৬২, জরিমানা ৩৯ লাখ টাকা সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির মোংলায় অস্ত্র-গুলিসহ যুবলীগ কর্মী আটক ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের তিন নেতা গ্রেপ্তার

পাবনায় অস্ত্রসহ ৫ যুবক গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

পাবনা শহরে অভিযান চালিয়ে ৫ যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, গুলিসহ বেশকিছু ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।

এর আগে রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে শহরের দক্ষিণ রামচন্দ্রপুরের বাংলাবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-পাবনা পৌর সদরের দিলালপুর কফিলউদ্দিন পাড়া মহল্লার ইমরান হোসেনের ছেলে আফনান আহমেদ আবির, শালগাড়িয়া শাপলা প্লাস্টিক গলি মহল্লার নুরুজ্জামানের ছেলে ইসতিয়াক জামান নূর, দক্ষিণ রামচন্দ্রপুর পলিথিন রোড মহল্লার মনিরুজ্জামান মনিরের ছেলে মিজানুর রহমান নাঈম, একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে আবু হুরায়রা জনি এবং শান্তিনগর মহল্লার মৃত আমিরুল ইসলামের ছেলে রাফসান আবির।

ওসি রওশন আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজার পলিথিন মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি, হাত কুড়াল, দুইটা টিপ চাকু জব্দ করা হয়।

ওসি আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে অধিকাংশ একাধিক মামলার আসামি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com