সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

পাথর কোয়ারি ধসের ঘটনায় আরো ২ জনের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস : সিলেটের কোম্পানীগঞ্জে পাথর কোয়ারি ধসের ঘটনায় আরও দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ওই ঘটনায় চারজনের লাশ উদ্ধার করা হলো।
রোববার রাতে উপজেলার কালাইরাগ এলাকায় অবৈধভাবে পাথর তুলতে গিয়ে গর্ত ধসে এই চার শ্রমিকের মৃত্যু হয় বলে জানিয়েছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আলম।
নিহতরা হলেন, সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মুরাদপুর গ্রামের হযরত আলীর ছেলে মতিউর রহমান, একই এলাকার আসকর আলীর ছেলে রুহুল মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ছলেরবন গ্রামের আব্দুল জলিলের ছেলে আশিক আলী এবং জামালগঞ্জ উপজেলার কলকটা গ্রামের আম্বর আলীর ছেলে আতাবুর রহমান।
পুলিশ কর্মকর্তা শামসুল জানান, রোববার রাত সাড়ে নয়টার দিকে কালাইরাগ এলাকায় মাটির গভীরে ৭০-৮০ ফুট গর্ত করে পাথর তুলছিলেন কয়েকজন শ্রমিক। হঠাৎ গর্ত ধসে চাপা পড়েন কয়েকজন শ্রমিক।
স্থানীয়রা রাতেই ঘটনাস্থল থেকে মতিউর রহমান ও রুহুল মিয়ার মরদেহ উদ্ধার করে। আজ সোমবার সকালে আশিক আলী ও আতাবুরের মরদেহ উদ্ধার করা হয়।
আহত অবস্থায় তিনজনকে কোম্পানীঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা হলেন, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার মলিকপুরের মকসুদ আলীর ছেলে রকিবুল, তেরাব আলীর ছেলে ফিরোজ আলী ও দক্ষিণ সুনামগঞ্জের আক্তারপাড়া গ্রামের কাশেম আলীর ছেলে রুহেল।
দুর্ঘটনার পর কোয়ারির লেবার সর্দার আব্দুর রউফকে আটক করেছে পুলিশ। আটক আব্দুর রউফ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বাসিন্দা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com