মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

পাগলা ঘোড়ার আঘাতে বৃদ্ধের মৃত্যু!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ১৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসদরের বাড়াবিল মহল্লায় আজ বৃহস্পতিবার এক পাগলা ঘোড়ার আঘাতে ৭২ বছর বয়সী এক বৃদ্ধের করুণ মৃত্যু হয়েছে। নিহতের নাম আলহাজ্ব আমির প্রামানিক। তিনি বাড়াবিল মহল্লার মৃত ওহেদ আলী প্রামানিকের ছেলে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে।

এদিন সকালে ওই গ্রামের প্রধানবর্গ আলোচনা সাপেক্ষে স্থানীয় প্রশাসনকে না জানিয়েই বাদ যোহর বাড়াবিল কবরস্থানে নিহতের লাশ দাফন করেছে। সরেজমিন উপজেলার বাড়াবিল ও চুলধরি মহল্লা পরিদর্শনকালে এলাকাবাসী জানায়, গতকাল বুধবার সকালে চুলধরি ঈদগাহ মাঠ সংলগ্ন স্থানে জমি দেখতে যান আলহাজ্ব আমির প্রামানিক। একই গ্রামের মৃত হোসেন বিশ্বাসের ছেলে রাজ্জাক বিশ্বাসের পাগলা ঘাতক ঘোড়া ঈদগাহ মাঠের পাশেই কাঠবাগানে বেঁধে রাখা হয়েছিলো। অকষ্মাৎ পাগলা ঘোড়াটি রশি ছিঁড়ে দ্রুত বেগে ছুঁটে গিয়ে বয়োবৃদ্ধ আমির প্রামানিককে সজোরে আঘাত করলে সেখানেই ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি।

পরে এলাকাবাসী তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার শারীরীক অবস্থার চরমাবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যেল কলেজ এন্ড হসপিটালে ভর্তি করা হলে মারা যান বৃদ্ধ আমির প্রামানিক।

এদিন সকালে গ্রাম প্রধানরা উভয়পক্ষের সাথে আলোচনা সাপেক্ষে স্থানীয় প্রশাসনকে খবর না দিয়েই বাদ জোহর বাড়াবিল কবরস্থানে নিহতের লাশ দাফন করে।

এ ব্যাপারে শাহজাদপুর পৌরসভার কাউন্সিলর আব্দুর রউফের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে নিহতের মৃত্যুর কারণ সম্পর্কে এবং বিষয়টি লোকাল প্রশাসনকে আবগত করা হয়েছো কি না? এমন প্রশ্ন করা হলে তিনি সংবাদকর্মীদের জানান,’কিছুই হয়নি।’

চুলধরি এলাকার ইউপি সদস্য আবুল কালাম আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,’বিষয়টি গ্রামের জন্য লজ্জাজনক। গ্রামের মুরুব্বিরা আলোচনা করে বিষয়টি আপোষ করে দিয়েছেন।’ শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,’কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

অন্যদিকে, পাগলা ঘোড়ার মালিক রাজ্জাক বিশ্বাসের মতামত জানতে তার বাড়িতে যাওয়া হলে তাকে পাওয়া যায়নি। তবে তার পরিবারসূত্রে জানানো হয়েছে ঘোড়াটি বিক্রি করে দেয়ার জন্য অনত্র পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com