শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পাকুন্দিয়ায় ২ সন্তানসহ মাকে কুপিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২ ডিসেম্বর, ২০১৭
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কিশোরগঞ্জ প্রতিনিধি: জেলার পাকুন্দিয়া উপজেলার তারাকান্দি পূর্বপাড়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে দুই শিশুসন্তানসহ মাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় শিশুদের বাবা মোশারফ হোসেনকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়।

নিহতরা হলো- মোশারফ হোসেনের স্ত্রী তাসলিমা আক্তার (২৮), ছেলে নিলয় (১০) ও মেয়ে রাইসা (৮)।

আজ সকাল ৭টার দিকে এই ঘটনা ঘটে। মবিন (২৬) নামে এক কলেজছাত্র ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন মোশারফ হোসেন। মবিন কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের মাস্টার্সের শিক্ষার্থী। এ ঘটনায় মবিনকে এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে। সে তারাকান্দি পূর্বপাড়া গ্রামের প্রবাসী আলম মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মোশারফ ও মবিনের বাবা প্রবাসী আলম সম্পর্কে চাচাতো ভাই। দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এই বিরোধের জেরে এই ঘটনা ঘটে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামছুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনজনকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীকে মবিনকে আটক করে। পরে তাকে পাকুন্দিয়া থানায় নিয়ে আসা হয়।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘটনা তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com