শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পাকিস্তান থেকে একটি গুলি ছুঁড়লে অগণিত গুলি চলবে: রাজনাথ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে
ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেছেন, তিনি তার দেশের সেনাদেরকে নির্দেশ দিয়েছেন যে, যদি পাকিস্তান থেকে একটি গুলি ছোঁড়া হয় তাহলে জবাবে অগণিত গুলি চালাতে হবে। ভারতের এনডিটিভি’র বরাত দিয়ে পাকিস্তানের ইংরেজি দৈনিক এক্সপ্রেস ট্রিবিউন এ খবর দিয়েছে।

ভারতের আগরতলার বারজালায় এক নির্বাচনী সমাবেশে রাজনাথ সিং এ বক্তব্য দিয়েছেন। ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের চলমান পরিস্থিতির জন্য তিনি পাকিস্তানকে দায়ী করে বলেন, “ভারত প্রথমে পাকিস্তানে হামলা চালাতে চায় না। আমরা আমাদের সমস্ত প্রতিবেশীর সঙ্গে শান্তি ও ঐক্য বজায় রেখে বসবাস করতে চাই। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় পাকিস্তান কাশ্মির নিয়ে কান্নাকাটি করছে এবং আমাদের সেনাদের ওপর হামলা চালাচ্ছে।”

 

পাক সীমান্তে ভারতীয় সেনা (ফাইল ফটো)।

পাক সীমান্তে ভারতীয় সেনা (ফাইল ফটো)।

এদিকে, ৫ ফেব্রুয়ারি বিশ্ব কাশ্মির সংহতি দিবস পালিত হতে যাচ্ছে। জাতিসংঘে পাস হওয়া প্রস্তাব অনুযায়ী গত কয়েক দশকে কাশ্মিরি জনগণের স্বাধীনতার আকাঙ্ক্ষার প্রতি সংহতি জানাতে এ দিবস পালন করা হবে। এ উপলক্ষে আজাদ কাশ্মির ও পাকিস্তানে জাতীয় ছুটি ঘোষণা করা হয়েছে। কাশ্মিরে নিহত স্বধীনতাকামীদের প্রতি সম্মান জানিয়ে সকাল ১০টায় এক মিনিট নীরবতা পালন করা হবে। এছাড়া, ফ্রান্সের রাজধানী প্যারিসে পাকিস্তানি ও শিখ সম্প্রদায়ের লোকজন প্রতিবাদ সমাবেশের আয়োজন করবে।

বাংলা৭১নিউজ/সূত্র:পার্সটুডে/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com