রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩০

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

পাকিস্তানে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ৩০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন। একটি যাত্রীবাহী বাসের সঙ্গে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়িই গভীর খাদে পড়ে যায়।

স্থানীয় সময় মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে দেশটির খাইবার পাখতুনখাওয়ার কোহিস্তান জেলার কারাকোরাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

কারাকোরাম মহাসড়কে দুর্ঘটনা কবলিত বাস ও প্রাইভেট কার। ছবি: সংগৃহীত
কারাকোরাম মহাসড়কে দুর্ঘটনা কবলিত বাস ও প্রাইভেট কার।

হতাহতের সংখ্যা নিশ্চিত করে পুলিশ জানিয়েছে, যাত্রীবাহী বাসটি গিলগিট থেকে কারাকোরাম মহাসড়ক ধরে রাওয়ালপিণ্ডির দিকে যাচ্ছিল। পথিমধ্যে শিতিয়াল এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয় এবং গাড়ি দুটি খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে এবং নিহতদের উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজের প্রতিবেদন অনুসারে, অন্ধকারের কারণে উদ্ধার তৎপরতা ব্যবহত হয়। দেশটির প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এই দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছন এবং শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ স্থানীয় সকল চিকিৎসাসেবা বিভাগকে আহতদের সেবায় নিয়োজিত হওয়ার নির্দেশ দিয়েছেন।

এর আগে, গত ২৯ জানুয়ারি পাকিস্তানের বেলুচিস্তানে বাস দুর্ঘটনায় অন্তত ৩৯ জন নিহত হন। আহত হন আরও অনেকে। ২৯ জানুয়ারি সকালে কোয়েটা থেকে করাচি যাওয়ার পথে বাসটি একটি গিরিখাতে পড়ে গেলে হতাহতের এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কোয়েটা থেকে করাচি যাওয়ার পথে বাসটি বেলুচিস্তানের লাসবেলা জেলার চিনকি হল্টের কাছে একটি গিরিখাতে পড়ে যায়। আর তারপরই বাসটিতে আগুন ধরে যায়। রোববার সকালে ভোরের আলো ফোটার আগেই বাসটি দুর্ঘটনায় পতিত হয়।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com