বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

পাকিস্তানে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর বোমা হামলা, নিহত ১৬

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
  • ৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহর কোয়েটায় ফলের বাজারে বোমার বিস্ফোরণে অন্তত ১৬ জন নিহত হয়েছেন। এছাড়া এই ঘটনায় ২৪ জনেরও বেশি আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে হাজারগঞ্জি সংখ্যালঘু শিয়া হাজারা সম্প্রদায়কে লক্ষ্য করে এই বোমা হামলা চালানো হয়। পাকিস্তানের সংবাদমাধ্যমে ডনের এক অনলাইন প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা আবদুল রাজাক চিমা হতাহতের এই খবর ডনকে নিশ্চিত করেছেন। একই সাথে তিনি জানান, কোয়েটার হাজারগঞ্জির এই সম্প্রদায়কে লক্ষ্য করেই এই বোমা হামলা করা হয়েছে।

এই পুলিশ কর্মকর্তা জানান, এলাকায় ফলের একটি বাজারে একটি বোমা বিস্ফোরিত হয়। একটি আলুর বস্তার মধ্যে বোমা রাখা হয়েছিল। এরপর সেটি বিস্ফোরণ ঘটানো হয়। তবে এটি টাইম সেট করা ছিল নাকি রিমোর্ট কন্ট্রোলে বিস্ফোরণ ঘটানো হয়েছে সেটি আমাদের বিশেষজ্ঞরা তদন্ত করে বলতে পারবে। এখন তারা বিষয়টি তদন্ত করে দেখছে।

নিহতের মধ্যে ৮ জন হাজরা সম্প্রদায়ের, একজন সীমান্ত রক্ষী বাহিনীর সদস্য রয়েছেন। এছাড়া অন্যরা ওই এলাকার বাসিন্দা, ব্যবসায়ী এবং দোকানদার বলে জানান পুলিশ কর্মকর্তা আবদুল রাজাক।

আহতের মধ্যে চারজন সীমান্তরক্ষী বাহিনীর সদস্য রয়েছেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে আমরা এখন আহতের চিকিৎসার বিষয়টি গুরুত্ব দিচ্ছি। আহতের উদ্ধার করে বোলান মেডিকেল কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া শহরের হাসপাতালগুলোতে জরুরি ব্যবস্থা চালু রাখা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com