শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পাকিস্তানে মাজারে আত্মঘাতী হামলায় নিহত ৭০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: পাকিস্তানে একটি মাজারে আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ৭০ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১৫০ জন। বৃহস্পতিবার বিকেলে সিন্ধু প্রদেশের জামশরো জেলার লাল শাহবাজ কালান্দারের মাজারে এ হামলার ঘটনা ঘটেছে।

সিন্ধু পুলিশের মহাপরিদর্শক এ ডি খাজা বলেছেন, ‘ ৭০ জন নিহত হয়েছে এবং দেড় শতাধিক আহত হয়েছে। আহতদের অনেকের অবস্থা গুরুতর। তাদেরকে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে করাচি নিয়ে যাওয়া হবে।’

এদিকে, এই হামলার দায় স্বীকার করে নিজেদের সংবাদমাধ্যম আমাক নিউজ এজেন্সিতে বিবৃতি দিয়েছে চরমপন্থী গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন জানিয়েছে, বিকেলে মাজারে যখন সুফিদের সঙ্গীত উৎসব চলছিল তখনই বোমার বিস্ফোরণ ঘটে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

জামশরো জেলার পুলিশ কর্মকর্তা তারিক উইলায়েত জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মঘাতী হামলা। মাজারের যেখানে মহিলাদের বসার স্থান ছিল সেখানেই বোমাটির বিস্ফোরণ হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com