বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

পাকিস্তানের পাল্টা হামলার আশঙ্কায় ভারতের ৪ রাজ্যে সতর্কতা জারি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬
  • ৮১ বার পড়া হয়েছে
পাকিস্তান সীমান্তবর্তী এলাকায় বিএসএফের টহল

বাংলা৭১নিউজ, ডেস্ক: পাকিস্তান নিয়ন্ত্রিত আজাদ কাশ্মিরে ভারতীয় সেনাদের হামলার জেরে পাকিস্তানের পক্ষ থেকে পাল্টা হামলার আশঙ্কায় জম্মু-কাশ্মির, গুজরাট, রাজস্থান এবং পাঞ্জাব সীমান্তে চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে। এসব এলাকার শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

জম্মুর ডেপুটি কমিশনার সিমরণদীপ সিং বলেন, ‘আন্তর্জাতিক সীমান্ত এবং নিয়ন্ত্রণরেখার নিকটবর্তী গ্রামের লোকজনকে সরে যেতে বলা হয়েছে। ভারত-পাক সীমান্তের ৭/৮ কিলোমিটার ভেতরের সমস্ত এলাকার বাসিন্দাদের সরে যেতে বলা হয়েছে।’ এরইমধ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে রাজৌরির নওসেরা এবং আশপাশের এলাকার বাসিন্দাদের সরিয়ে নেয়ার কাজ শুরু হয়েছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদলকে টেলিফোন করে দ্রুত সীমান্তের নিকটবর্তী গ্রামের বাসিন্দাদের সরিয়ে ফেলার কাজ শেষ করার জন্য উদ্যোগ নিতে বলেছেন।

মুখ্যমন্ত্রী বাদল এরইমধ্যে মুখ্যসচিব এবং পুলিশের মহানির্দেশককে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন। হাসপাতালগুলোতে চূড়ান্ত সতর্কতা জারি করে ডাক্তার এবং সেবিকাদের ছুটি বাতিল করা হয়েছে।

একটি সূত্রে প্রকাশ, পাঞ্জাবের ২০০ গ্রামকে খালি করার নির্দেশ দেয়া হয়েছে। সীমান্তে অতিরিক্ত জওয়ান মোতায়েন করে কড়া নজরদারি চালানো হচ্ছে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে প্রকাশ, ওয়াঘা সীমান্তে আজ সন্ধ্যার বিটিং রিট্রিট কুচকাওয়াজ বাতিল করা হয়েছে। অন্যদিকে, গুজরাট থেকে কাশ্মির পর্যন্ত উচ্চ সতর্কতার মধ্যে পশ্চিম ভারতীয় ফ্রন্টে বিএসএফ এবং সেনা জওয়ানদের ছুটি বাতিল করা হয়েছে।

বাংলা৭১নিউজ/সূত্র:এএনআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com