সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি

পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলায় পাওনা টাকা চাওয়ায় কফিল উদ্দিন শাহ (৫৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাতে উপজেলার যোগীপাড়া ইউনিয়নের বীরকুৎসা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কফিল উদ্দিন শাহ বীরকুৎসা রাজবাড়ি বাজারে একটি মুদির দোকান চালাতেন। পাশাপাশি খুচরা ডিজেল পেট্রল বিক্রি করতেন।

একই গ্রামের রমজান আলীর ছেলে সিএনজিচালক ফেরদৌস হোসেন (৩২) কয়েক দিন আগে তার কাছ থেকে বাকিতে নেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে পাওনা টাকা আদায়ের জন্য ফেরদৌসকে ধরেন কফিল উদ্দিন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এরই মধ্যে খবর পেয়ে নিজের লোকজন নিয়ে ঘটনাস্থলে আসে ফেরদৌসের ভাই মিঠু হোসেন (৩০)। তারা ব্যবসায়ী কফিল উদ্দিনকে দোকান থেকে বের করে বেধড়ক মারপিট করতে থাকে।

একপর্যায়ে কফিল উদ্দিনের মাথা ফেটে রক্তপাত শুরু হয়। উদ্ধার করে তাকে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ফেরদৌস, তার ভাই মিঠুসহ হামলাকারীরা পালিয়ে যায়।

ঘটনার বিষয়ে বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। আসামি গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com