রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

পাইলটের ভুলে কারা কমপ্লেক্সে প্রবাসীর হেলিকপ্টার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাজীপুর: গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের অভ্যন্তরে মালয়েশিয়া প্রবাসীর সপরিবারে হেলিকপ্টার অবতরণ করেছে। এ ঘটনায় কারাগারে তোলপাড় শুরু হয়েছে।

আজ বেলা ১১টার দিকে ওই হেলিকপ্টারটি অবতরণের ঘটনা ঘটে।

এ ঘটনায় তিনজনকে আটক করে জিঞ্জাসাবাদ করা হয়। এরপর দুপুর দেড়টার দিকে তাদের ছেড়ে দেয়া হয় বলে জানান কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার সুব্রত কুমার বনিক।

তিনি বলেন, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কোনাবাড়ি কুদ্দুস নগর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

এসময় পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে স্কুলের মাঠে হেলিকপ্টাটি অবতরণ করে।

পরে কারারক্ষীরা তাদের আটক করে এখানে অবতরণের কারণ জানতে চান। তাদের জিজ্ঞাসাবাদ করেন। এরপর দুপুর দেড়টার দিকে তাদের ছেড়ে দেন।

জিজ্ঞাসাবাদে প্রবাসী বিল্লাল হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করেন। মালয়েশিয়ান এক নারীকে বিয়েও করেছেন। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কোনাবাড়ি আমবাগ এলাকায় তার এক আত্মীয়ের বিয়ে বাড়িতে বেড়াতে আসার পথে পাইলট ভুল করে কোনাবাড়ি কুদ্দুস নগর স্কুলের পরিবর্তে কারা কমপ্লেক্সে অবতরণ করে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com