শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন খালেদা জিয়ার বাসভবনে বালুর ট্রাক, মামলা হলো হাসিনার বিরুদ্ধে দুর্গাপূজার ছুটিতে ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন চুক্তি করেও চাল না দেওয়া মিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ৫ বিভাগে অতিভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা মেয়েকে হত্যার পর মরদেহ নিয়ে বসেছিলেন মা ৪ হাজার টাকার সুদ দেড় লাখ! জমি লিখে নেন এনজিও মালিক বিশ্ব শিক্ষক দিবস আজ ভারতে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩৬ মাওবাদী নিহত প্রধান উপদেষ্টার সঙ্গে আজ সংলাপে বসছে বিএনপি

পাইপগান ও কার্তুজসহ সাত মামলার আসামি গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার দক্ষিণ সরারচর এলাকা থেকে পাইপগান ও কার্তুজসহ রুকনুজ্জামান ওরফে রোকন (৩৮) নামে সাত মামলার আসামিকে গ্রেপ্তার করেছে বাজিতপুর থানা পুলিশ।

সোমবার (১৩ মার্চ) সকাল সাড়ে এগারোটায় বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

রুকনুজ্জামান রোকন বাজিতপুর উপজেলার মাছিমপুর গ্রামের শামছুদ্দিনের ছেলে।

ওসি জানান, রোকনের বিরুদ্ধে বিরুদ্ধে চুরি, ডাকাতি ও অস্ত্র আইনে সাতটি মামলা আদালতে বিচারাধীন । গোপন সংবাদের ভিত্তিতে তাকে বাজিতপুর থানার এসআই দেলোয়ার হোসেন ফোর্স নিয়ে বাজিতপুর থানার দক্ষিণ সরারচর থেকে রোববার রাতে গ্রেপ্তার করে। এসময় তার শরীরে লুকিয়ে রাখা একটি পাইপগান ও ২টি রাবার কার্তুজ উদ্ধার করে।

তার বিরুদ্ধে বাজিতপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com