রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

পশ্চিমবঙ্গে ১৮ বাংলাদেশি আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ১৮ জন বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

গতকাল বৃহস্পতিবার রাতে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী বসিরহাট এলাকায় অভিযান চালিয়ে এসব বাংলাদেশিদের আটক করে তারা।

আটককৃত বাংলাদেশিদের কাছে ভারতে প্রবেশের বৈধ কাগজপত্র না থাকায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে বিএসএফ। তাদের বিরুদ্ধে এই অভিযোগ হলো তারা অবৈধপথে ভারতে ঢুকেছিল।

আটককৃত মধ্যে ১৪ জন পুরুষ, দুই জন নারী এবং দুজন শিশু রয়েছেন বলে জানিয়েছে বিএসএফ। আর তাঁদের বাড়ি বাংলাদেশের সাতক্ষীরা জেলার দেবহাটা, জয়পুর ও কালীগঞ্জ থানা এলাকায় বলে জানায়।

পশ্চিবঙ্গের বসিরহাটে স্বরূপনগর বিএসএফের ৭৬ নম্বর ব্যাটালিয়নের কর্মকর্তারা জানান, কাজের খোঁজে এই বাংলাদেশিরা চোরাপথে ভারতে ঢুকেছিলেন বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে। স্থানীয় কিছু দালালের মাধ্যমে অবৈধভাবে চোরাপথে তারা ভারতে ঢোকে বলে অভিযোগ।

এদিকে আজ দুপুরে ধৃত ১৮ জন বাংলাদেশিকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে তাঁদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। একসঙ্গে এত বাংলাদেশি আটক প্রসঙ্গে উত্তর ২৪ পরগনা জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, সম্প্রতি জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে বিক্ষিপ্তভাবে বেশ কিছু বাংলাদেশিকে আটক করা হয়েছে।

তিনি জানান, বাংলাদেশের রাজধানী ঢাকায় জঙ্গি হামলার পর ভারতে অবৈধ প্রবেশ রুখতে বিএসএফের পাশাপাশি জেলা পুলিশও এখন অতিমাত্রায় সক্রিয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com