সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১ সাভারে শ্রমিক-যৌথ বাহিনীর মধ্যে সংঘর্ষ, নিহত ১ এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত

পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

রাজধানীর পল্লবী এলাকা থেকে সেনাবাহিনীর সহায়তায় একাধিক মামলার এজাহারভুক্ত পলাতক আসামি ‘মাদক সম্রাজ্ঞী’ মোসা. লাভলী ওরফে লাবণীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে পল্লবীর আদর্শ নগর এলাকা থেকে তাকে গ্রেফতার পল্লবী থানা পুলিশ। ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য জানান।

ডিসি মুহাম্মদ তালেবুর রহমান জানান, মোসা. লাভলী ওরফে লাবনী দীর্ঘদিন ধরে রাজধানীর পল্লবীসহ বিভিন্ন এলাকায় গোপনে ইয়াবা, হেরোইন ও গাঁজার ব্যবসা পরিচালনা করে আসছিল। গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় তার অবস্থান শনাক্ত করে আজ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পল্লবী থানায় একটি হত্যাচেষ্টা ও চারটি মাদক মামলা রয়েছে। লাভলীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com