শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘পরিবারসহ দলের সকল নেতাকর্মীদের ধৈর্য্য ধরার পরামর্শ দিয়েছেন নিজামী’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ মে, ২০১৬
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: মৃত্যুদণ্ড কার্যকরের অপেক্ষায় থাকা জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামী তার পরিবারের সদস্যদের সঙ্গে শেষ দেখায় পরিবারসহ দলের সকল নেতাকর্মীদের ধৈর্য্য ধরার পরামর্শ দিয়েছেন বলে জানিয়েছেন নিজামীর ভাতিজি। তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

আজ মঙ্গলবার রাতে নিজামীর সঙ্গে সাক্ষাত শেষে কারাগার থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নিজামীর ভাতিজি জানান, তারা যখন কারাগারের ভেতর প্রবেশ করেন তখন নিজামী নামাজ পড়ছিলেন। এরপর নিজামী তাদের জানান, তিনি নিজে শক্ত আছেন এবং পরিবারসহ দলের নেতাকর্মীদের সকলকে ধৈর্য্য ধরার পরামর্শ দেন।

নিজামীর সঙ্গে দেখা করতে মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে তিনটি গাড়িতে তার পরিবারের সদস্যরা কারা ফটকে পৌঁছান। ৯টা ২৫ মিনিটের দিকে কারাগার থেকে বেরিয়ে চলে যান তারা।

নিজামীর সঙ্গে এটিই যে তার পরিবারের শেষ দেখা তা অনেকটা নিশ্চিত হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কথায়। সন্ধ্যায় তিনি বিবিসি বাংলাকে বলেছেন, রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাননি।

বাংলা৭১নিউজ/এস এন সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com