মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরশহরের কালিকাপুর এলাকার একটি ডোবা থেকে জাহাঙ্গীর সরদার (৩২) নামে এক পরিবহন শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এর আগে মঙ্গলবার দুপুর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সে বাইপাস ট্রাক স্ট্যান্ড এর একজন শ্রমিক এবং  বনপাড়া পৌরসভার কালিকাপুর মহল্লার মৃত জহুরুল হক সরদারের ছেলে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. রফিকুল ইসলাম জানান, কিছুটা মানসিক ভারসাম্যহীন জাহাঙ্গীর দীর্ঘদিন যাবত মৃগী রোগে ভুগছিলেন। প্রাথমিক তদন্তে জানা যায়, ট্রাক ধৌত করার জন্য পানি আনার সময় সে সকলের অজান্তে ডোবায় ডুবে যায়। পুলিশ আরও জানায়, পারিবারিক অনুরোধের প্রেক্ষিতে কোন রকম ময়না তদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এ ব্যাপারে কোন মামলা রুজু করা হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com