শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আওয়ামী লীগ ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী আ.লীগ নেতা গ্রেপ্তার উপদেষ্টাদের আয় ও সম্পদের হিসাব জমা দিতে হবে ঢাবিতে সনাতন ধর্মাবলম্বীদের মশাল মিছিল ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধের ৪৮ দিন পর মারা গেলেন নয়ন জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য হলেন ফাহমিদা খাতুন দক্ষিণ সিটিকে মশার ওষুধ সরবরাহ করবে উত্তর সিটি পার্বত্য তিন জেলায় সংঘর্ষ, যা জানালো আইএসপিআর শরীয়তপুরে পদ্মা নদীতে ভাঙন, বাড়ি সরিয়েছে ২০০ পরিবার তিন পার্বত্য জেলায় সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার নাইজেরিয়ায় বন্যায় নিহত ২৮৫ ঢাকায় আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা জাতিসংঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের কথা তুলে ধরবেন ড. ইউনূস দীঘিনালায় সংঘাত : শাহবাগ মোড় অবরোধ করে বিক্ষোভ দ্বিতীয় ইনিংসেও এক অঙ্কে আটকা রোহিত যুক্তরাষ্ট্রে আদালতের ভেতর বিচারককে গুলি করে হত্যা শেখ হাসিনা রেহানা জয়সহ ৩৮৮ জনের বিরুদ্ধে হত্যার আরেক মামলা ইউক্রেনে প্রাণ হারিয়েছে ৭০ হাজার রুশ সেনা

পরিণীতির স্বপ্ন পূরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। প্রথমবারের মতো বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘কেসারি’ নামে একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাদের। এটি পরিচালনা করছেন অনুরাগ সিং।

পরিণীতি চোপড়ার দীর্ঘ দিনের স্বপ্ন অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরিণীতি চোপড়া বলেন, ‘‘আমার দীর্ঘ দিনের স্বপ্ন অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় অভিনয় করার। আমি তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুবই উচ্ছ্বসিত। ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার শুটিং করতে তিনদিনের জন্য যাচ্ছি। কিন্তু ‘কেসারি’ সিনেমার জন্য খুবই উচ্ছ্বসিত। সিনেমাটির শুটিং শুরুর জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি।’’

১৮৯৭ সালে সারাগারি যুদ্ধ নিয়ে নির্মিত হবে ‘কেসারি’ সিনেমাটি। এটি যৌথভাবে প্রযোজনা করছেন করন জোহর ও অক্ষয় কুমার। এর আগে ‘ব্রাদার্স’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছিলেন তারা। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে। ২০১৯ সালে এটি মুক্তির কথা রয়েছে।

কাজের দিকে দিয়ে পরিণীতি চোপড়া এখন ব্যস্ত ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার কাজ নিয়ে। এতে অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন। চলতি সপ্তাহে সিনেমাটির শুটিং হওয়ার কথা হয়েছে। এটি পরিচালনা করছেন বিপুল শাহ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com