শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলা-অগ্নিসংযোগ, ৩ পুলিশসহ আহত ১০

শরীয়তপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

শরীয়তপুরে পরাজিত প্রার্থীর সমর্থদের হামলায় ৩ পুলিশসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ সময় পুলিশের গাড়িসহ ৪টি মোটরসাইকেল অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বগাদি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পালং মডেল থানার পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ৬ষ্ঠ ধাপে গতকাল সোমবার শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হয়। ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ৫ জন প্রার্থী ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। ফল ঘোষণার পর বিজয়ী প্রার্থী সেলিম সরদারের (মোরগ মার্কার) সমর্থকরা বিজয় মিছিল বের করেন। এ সময় পরাজিত মেম্বার প্রার্থী হাফিজ উদ্দিনের সমর্থকরা বিজয় মিছিল লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণ ঘটায়।  

এ সময় হামলাকারীরা ভোটকেন্দ্রের মাঠে থাকা পুলিশের দুটি, সহকারী প্রিসাইডিং অফিসারদের দুটি মোটরসাইকেল ও ভোটের মালামাল পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে পুলিশ, র‌্যাব ও বিজিবি নিয়ে হামলাকারীদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।  

এতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন (৪৭), কনস্টেবল মো. শরীফুজ্জামান (২৮), মামুন হোসেন (২৯) ও মো. মামুন, ছোরহাব হোসেন(৪৮), রফিক কাজীসহ (২৭) আহত হয়েছেন ১০ জন। হামলাকারীরা ৪টি মোটরসাইকেল, একটি ট্রাকে অগ্নিসংযোগ করে। আরেকটি মোটরসাইকেল ভাঙচুর করে পানিতে ফেলে দেয়। প্রিসাইডিং অফিসার ইমাম হোসেন বাদী হয়ে ২৫ জনকে আসামি করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় গতকাল রাতে সাড়ে ৯ টায় অপর পরাজিত মেম্বার প্রার্থী দলিলউদ্দিন ধলু মাদবর (ঘুড়ি) ও আজিবর রহমান নামে দুজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরাজিত মেম্বার প্রার্থী হাফিজ উদ্দিনের সঙ্গে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com