মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

পরবর্তী টি২০ অধিনায়ক সাকিব!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৫ এপ্রিল, ২০১৭
  • ৩৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: মাশরাফি বিন মুর্তজা টি২০ থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। শ্রীলংকার বিপক্ষে চলতি সিরিজ দিয়েই আন্তর্জাতিক টি২০ ক্যারিয়ারের ইতি টানবেন মাশরাফি।

এদিকে মাশরাফি টি২০ ফরম্যাটের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দেয়ায় নতুন অধিনায়ক নিয়ে ভাবতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবিকে।

এ তালিকায় সবার আগে রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নাম।

ওয়ানডে ও টি২০ ক্রিকেটে এই মুহূর্তে বাংলাদেশ জাতীয় দলের সহ-অধিনায়ক সাকিব। স্বাভাবিকভাবেই মাশরাফি না থাকলে তার নামই আগে আসবে।

অবশ্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও সেদিকেই ইঙ্গিত দিলেন।

বিসিবি সভাপতির প্রথম পছন্দের তালিকায় রয়েছেন সাকিব আল হাসান।

পাপন জানান, পরবর্তী টি২০ অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানকে তার পছন্দ।

অবশ্য আনুষ্ঠানিক ঘোষণা না আসা পর্যন্ত টাইগার ভক্তদের অপেক্ষা করতে হবে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com