মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

পরচুলায় দেড় কেজি সোনা, আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ মে, ২০১৭
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়া থেকে আগত এক যাত্রীর মাথার পরচুলা থেকে সোনা জব্দ করেছে ঢাকা কাস্টম কর্তৃপক্ষ।

জব্দকৃত ১৩টি সোনার বারের ওজন দেড় কেজি। এর বর্তমান বাজার মূল্য প্রায় ৬৫ লাখ টাকা মঙ্গলবার রাতে ওই সোনা জব্দ করা হয়।আজ সকালে বিমানবন্দর কাস্টম হাউজের সহকারী কমিশনার এ এইচ এম আহনাসুল কবির এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মো. আমিনুল হক নামে এক যাত্রী মঙ্গলবার রাত সাড়ে ১০টায় মালয়শিয়া থেকে মালিন্দ এয়ারলাইন্সে ঢাকায় আসেন। গোপন সংবাদ থাকায় বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় কাস্টম হাউসের সদস্যরা তাকে চ্যলেঞ্জ করে। কিন্তু তিনি সোনা বহনের কথা অস্বীকার করেন। তার দেহ তল্লাশি করে কোনো সোনা পাওয়া না গেলে আরো নিশ্চিত হওয়ার জন্য আর্চওয়েতে তাকে পরীক্ষা করা হয়। আর্চওয়েতে পরীক্ষা করার সময় তার সঙ্গে কোনো ধাতব বস্তু বহনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়।

আহনাসুল কবির বলেন, পরবর্তিতে তার মাথার পরচুলা পরীক্ষা করলে দেখা যায় তিনি অভিনব উপায়ে সোনা লুকিয়ে রেখেছেন। একে একে ১৩টি সোনার বার উদ্ধার করা হয়। তার বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগরে। জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে আদম ব্যবসায়ী বলে পরিচয় দিয়েছেন। তাকে থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমবিএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com