শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

পবিত্র কাবা ঘর প্রাঙ্গণে ফরাসি তারকা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

ইসলাম গ্রহণের কথা জানানোর পর এবার মক্কার পবিত্র কাবাঘরের পাশে তোলা ছবি প্রকাশ করেছেন ফ্রান্সের টিভি তারকা ও মডেল মারিন আল-হাইমার। শনিবার (৫ নভেম্বর) ইনস্টাগ্রামের পোস্টে ছবিগুলো শেয়ার দিয়ে ইসলাম গ্রহণের সময়কে তার জীবনের সবচেয়ে সুখকর দিন বলে জানান তিনি।

মারিন আল-হাইমার লেখেন, ‘এই মুহূর্তে যে নির্মল আনন্দ ও গভীর আবেগ আমার মধ্যে বিরাজ করছে, তা প্রকাশের শক্তিশালী শব্দ আমার কাছে নেই। আমি আশা করি, আধ্যাত্মিক যাত্রা আমার উন্নতি ঘটাবে এবং পথ দেখাবে ইনশাআল্লাহ।

kalerkantho

এর আগে গত ৩ নভেম্বর ইনস্টাগ্রামে প্রকাশিত একটি ভিডিওতে মারিন আল-হাইমারকে ফ্রান্সের একটি মসজিদে কালেমা শাহাদাহ পড়ে ইসলাম গ্রহণ করতে দেখা গেছে। এরপর তিনি লেখেন, ‘আপনাকে একাই চলতে হবে। বন্ধু নেই, পরিবার নেই, সঙ্গীও নেই। শুধু আপনি এবং আল্লাহ থাকবেন। আপনাদের অনেকে হয়তো বিষয়টি জানেন। অনেকে প্রশ্ন করেন। তবে এর আগে আনুষ্ঠানিকভাবে কখনো ঘোষণা করিনি যে আমি কয়েক মাস আগে ইসলাম গ্রহণ করেছি। ’

মারেন আল-হাইমার ১৯৯৩ সালে ফ্রান্সের দক্ষিণাঞ্চল বরডেক্সে জন্মগ্রহণ করেন। মরক্কো ও মিসরীয় বংশোদ্ভূত এ নারীর উসান আল-হাইমার নামে আরেক যমজ বোন রয়েছে। ‘প্রিন্সেস অব লাভ’ এবং ‘মার্সেলিওনেস ইন দুবাই’ নামের টিভি রিয়ালিটি শোর মাধ্যমে ব্যাপক খ্যাতি লাভ করেন এ তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমের ইনস্টাগ্রাম, ফেসবুক ও টিকটকে তাঁর লাখ লাখ ফলোয়ার রয়েছে।

সূত্র : আনাদোলু এজেন্সি

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com