শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

পদ্মা সেতু ভ্রমণের সুযোগ, সপ্তাহে দুই দিন যাবে পর্যটক বাস

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে

পদ্মা সেতু ভ্রমণে চালু করা হলো বাংলাদেশ পর্যটন করপোরেশনের পর্যটক বাস। গতকাল শুক্রবার বিকেলে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী ঢাকার আগারগাঁও পর্যটন করপোরেশনের কার্যালয়ে এই ভ্রমণ বাসের উদ্বোধন করেন।  

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ভ্রমণ ও রেন্ট এ কারের ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নজরুল ইসলাম জানান, উদ্বোধনের পরই বিকেল ৪টায় দুটি ২৯ আসনের কোস্টার ও একটি মাইক্রোবাস পর্যটকদের নিয়ে ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশে রওনা দেয়।

এ সময় পর্যটকরা দিনের আলোয় পদ্মা সেতুর ওপর দিয়ে ভাঙায় যায়। সেখানে উড়ন্ত সড়ক দেখার পর একটি রেস্টুরেন্টে বিকেলের নাশতা খায়। সন্ধ্যায় আবার পর্যটকদের নিয়ে গাড়িগুলো ঢাকার উদ্দেশে রওনা দেয়। এ সময় পর্যটকরা রাতের পদ্মা সেতু দেখে বেশ আনন্দ উপভোগ করে।

তিনি আরো জানান, ৯৯৯ টাকায় পর্যটকরা পদ্মা সেতু দেখার সুযোগ পাচ্ছে। আজ শনিবার আরো দুটি বাস যাবে। এ ছাড়া আগামী শুক্রবার ও শনিবার দুটি করে বাস যাবে পর্যটকদের নিয়ে। ঘোষণার কয়েক ঘণ্টার মথ্যেই এসব বাসের আসন বুক হয়ে যায়। বেশ সাড়া পাওয়া যাচ্ছে পর্যটকদের কাছ থেকে।

নজরুল ইসলাম বলেন, ‘স্বপ্নের পদ্মা সেতু দেখতে মানুষের মাঝে যে কত আগ্রহ তা এই বুকিং থেকেই বোঝা যায়। আমাদের এ ভ্রমণসেবা অব্যাহত থাকবে। যত দিন পর্যটকদের কাছে পদ্মা সেতু ভ্রমণের আগ্রহ থাকবে, তত দিন আমরা এ ভ্রমণসেবা চালু রাখব। ’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com