সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ

পদ্মায় নৌকাডুবে কৃষক নিখোঁজ

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

রাজবাড়ীতে পদ্মায় নৌকাডুবির ঘটনায় কুদ্দুস মণ্ডল (৫৮) নামে এক কৃষক নিখোঁজের ঘটনা ঘটেছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে পাংশার হাবাসপুরে এ ঘটনা ঘটে।

কৃষক কুদ্দুস মণ্ডল পাংশা উপজেলার হাবাসপুর চরপাড়া গ্রামের মৃত উজির মণ্ডলের ছেলে।

হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন খান পদ্মায় নৌকা ডুবির বিষয় নিশ্চিত করে বলেন, নদীর ওই পারে চরে প্রতিদিন নৌকা নিয়ে কাজ করতে যায় কৃষকরা। আজ সকালে একটি নৌকায় করে ১১জন কৃষক নদী পার হওয়ার সময় ঢেউয়ে নৌকাটি ডুবে যায়।

এ সময় সাঁতরে নৌকায় থাকা সবাই পারে উঠলেও নিখোঁজ হন কুদ্দুস মণ্ডল নামের এক কৃষক। শুনেছি তিনি সাঁতারও জানেন না। ঘটনার পর থেকেই স্থানীয়দের সঙ্গে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ করেছে। কিন্তু এখনো তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবরি দল কাজ করছে। তবে এখনও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com