বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

পটুয়াখালীতে বিএনপি’র ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি:“যদি তুমি ভয় পাও-তবে তুমি শেষ, যদি তুমি রুখে দাড়াও-তবেই তুমি বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে পটুয়াখালী জেলা বিএনপিসহ সকল উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে পটুয়াখালীতে পালিত হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী।

একই সাথে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করা হয়েছে। দোয়া মিলাদ ও অলোচনা সভার মধ্য দিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি মাকসুদ আহমেদ বায়েজীদ পান্না মিয়ার সভাপতিত্বে পটুয়াখালীর শের-ই বাংলা পাঠাগারে সকাল সাড়ে ১০টায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় পটুয়াখালী জেলা বিএনপি যুগ্ন সাধারণ সম্পাদক এড.ওয়াহিদ সরওয়ার কালাম,সদর উপজেলা বিএনপির সভাপতি এড.মজিবুর রহমান টোটন সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতারা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি জানান ।

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার বেলা ১১টায় উপজেলা বিএনপি কার্যালয়ে পৌর বিএনপি সাধারণ সম্পাদক কাউন্সিলর হুমায়ন কবিরের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাউফল উপজেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি মো. শাহজাদা মিয়া এবং বিশেষ অতিথি ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: শাহজাহান মিয়া, উপজেলা যুবদলের সভাপতি হাসান মাহমুদ মঞ্জু এবং উপজেলা ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ আলী।

আলোচনা সভায় বক্তারা প্রতিহিংসার বিচারে বন্দি হওয়া গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার প্রতিক বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করেন। এসময় বক্তরা বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া আগামি জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে না বলেও জানান। আলোচনা সভা শেষে উপজেলা বিএনপির নেতাকর্মীরা দলের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী নিয়ে রাস্তায় নামতে গেলে আইন-শৃঙ্খলার অবনতির আশংকায় পুলিশ র‌্যালীতে বাধা দেয় এবং দলীয় কার্যালয়ের মধ্যেই র‌্যালীটি সীমাবদ্ধ থাকে। পরে দোয়া মিলাদ শেষে কর্মসূচী শেষ করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com