রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ

পটুয়াখালীতে ডাকাত দলের সদস্য গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

পটুয়াখালী-ডিএমপিসহ বিভিন্ন থানায় হাফ ডজন মামলার পলাতক আসামি ডাকাত দলের সদস্য ওমর ফারুক প্যাদা (৩৩) কে গ্রেফতার কেরেছে সদর থানা পুলিশ। বুধবার রাতে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের বাদুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর দক্ষিণ বাদুরা গ্রামের আনোয়ার হোসেন প্যাদার পুত্র গ্রেফতার ওমর ফারুক ডাকাত সদস্য।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান, গ্রেফতার আসামি ওমর ফারুক প্যাদার বিরুদ্ধে ডিএমপি মতিঝিল থানা, ডিএমপি ওয়ারী থানা, টাঙ্গাইল সদর থানা ও বিএমপি বন্দর থানায় মামলা রয়েছে। এছাড়া দু’টি মামলায় সে মুলতবি পরোয়ানাভুক্ত আসামি।

ওসি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এড়াতে সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকায় অবস্থান করে আসছিল। বৃহস্পতিবার আসামিকে আদালতে হাজির করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com