রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড

পটুয়াখালীতে এশিয়ান টিভির বর্ষপূর্তি উৎসব উপলক্ষে র্যা লী ও আলোচনা সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে এশিয়ান টিভির ৫ম বর্ষপূর্তি ও ৬ষ্ঠ বছরে পদার্পণ উপলক্ষে র্যা লী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১১টায় পটুয়াখালী প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য র্যা লী শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। র্যা লী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জি এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন র্যা ব-৮ এর পটুয়াখালী কম্পানী কমান্ডার মোঃ ছুরত আলম, জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও দৈনিক পটুয়াখালী পত্রিকার প্রকাশক ও সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.মোঃ সুলতান আহমেদ মৃধা, পটুয়াখালী বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের সভাপতি আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, এসডিএ পরিচালক ও দৈনিক রূপান্তরের সম্পাদক কে.এম এনায়েত হোসেন ও প্রেসক্লাবে সাধারন সম্পাদক মোঃ জাকারিয়া হৃদয় প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি মোঃ আবুল হোসেন তালুকদার।
Patuakhali Pic-2 (18.01.18)
অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের আর এক সভাপতি কাজল রবন দাস। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মুফতি সালাউদ্দিন, যুগান্তরের জেলা প্রতিনিধি মোঃ জাফর খান সহ প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। আলোচনা শেষে উপস্থিত অতিথিবৃন্দ কেকে কেটে এশিয়ান টিভির ৬ষ্ট বর্ষে পদার্পন পালন করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com