মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত

পটুয়াখালীতে ইয়াবা ও নারীসহ আটক খলিল এখন কারাগারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে পুলিশের হাতে ইয়াবা ও নারীসহ আটক ঢাকাস্থ পল্টন থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাদক ব্যবসায়ী সন্ত্রাসী হত্যাসহ একাধিক মামলার আসামী খলিলুর রহমান মৃধা (৩২) ও তার কথিত প্রেমিকা রিনা আক্তার এখন কারাগারে।
পটুয়াখালী সদর পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, গোপন খবরের ভিত্তিতে টহল পুলিশ রবিবার ভোর সাড়ে ৪টায় শহরের পুরাতন বাসস্ট্যান্ট রিয়াজ মৃধা আবাসিক হোটেল’র দোতলায় এ-৩ নম্বর কক্ষ থেকে ২০০ পিচ ইয়াবাসহ খলিল মৃধা ও রিনা আক্তার(৩৮) কে আটক করে।
এ ঘটনায় সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল ৯(খ)/১৯(৪)/২৫ ধারার অপরাধে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০২, তারিখঃ ০৪.০২.২০১৮ইং। আটক খলিলুর রহমান মৃধা বাউফলের বগা ইউনিয়নের আজাহার মৃধার ছেলে।
তার সাথে আটক রিনা আক্তার বাউফলের পোনাহুরা গ্রামের মতিউর রহমান হাওলাদারের মেয়ে বলে পুলিশ জানায়। রিনা আক্তার সম্পর্কে খালাতো বোন বলে খলিল পুলিশকে জানায়। খলিলের বিরুদ্ধে বাউফল থানায় খোকন হত্যাসহ এক ডজন মামলা রয়েছে বলে স্থানীয়রা জানায়।
বাউফল থানার ওসি মনিরুল ইসলাম জানান, খলিলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। খলিলের ছোট ভাই জলিল মৃধাকে মাদক ব্যবসার অভিযোগে একইদিন শনিবার আটক করা হয়েছে বলে ওসি মনিরুল ইসলাম এ প্রতিনিধিকে জানান। সদর থানা পুলিশ সোমবার সকালে আটক খলিল মৃধা ও রিনাকে কোর্টে প্ররেন করলে বিজ্ঞ আদালত উভয়কে পটুয়াখালী জেলা কারাগারে প্ররেন করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com