বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

পটকা মাছ খেয়ে এক পরিবারের ৫ জনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট : সিলেটের জৈন্তাপুর উপজেলায় পটকা মাছ খেয়ে দুই শিশুসহ একই পরিবারের পাঁচজন মারা গেছেন। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও পাঁচজন।

আজ উপজেলার দরবস্ত ইউনিয়নের মহাইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- মহাইল গ্রামের আবদুর রহিম (৬০), তার ছেলে সোলাইমান (৩৫) ও লোকমান (৩০), সোলাইমানের দুই সন্তান রহিন (৮) ও মনি (৭)।

এছাড়া চিকিৎসাধীন রয়েছেন সোলাইমানের স্ত্রী মারুফা বেগম, তাদের আত্মীয় একই এলাকার বোরহান, জয়নাল, রাজিয়াসহ পাঁচজন।

জানা গেছে, আজ দুপুরে পটকা মাছ দিয়ে ভাত খেয়ে অসুস্থ হয়ে পড়েন সোলাইমান ও তার পরিবারের সদস্যরা। পরে তাদের জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পাঁচজনকে মৃত ঘোষণা করেন।

জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন, অসুস্থদের চারজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আর একজন রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

সিলেটের সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান বলেন, সচেতনতার অভাবে পাঁচজনের মৃত্যু হয়েছে। পটকা আসলে কোনো মাছ নয়। এই মাছটি না খাওয়ার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com