বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

পঞ্চগড়ে নৌকাডুবি : নিখোঁজ আটজনের মরদেহ ভেসে এলো দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আটজনের মরদেহ দিনাজপুরের বীরগঞ্জ, খানসামা এবং সদর উপজেলার নদী থেকে উদ্ধার হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল থেকে বীরগঞ্জের আত্রাই এবং কোতয়ালীর কাঞ্চন নদী থেকে মরদেহগুলো উদ্ধার হয়। এর মধ্যে তিনটি শিশুর, চারটি মহিলার এবং একটি পুরুষের মরদেহ রয়েছে।

ছয়টি মরদেহের মধ্যে খানসামা চারটি, বীরগঞ্জ একটি এবং কোতয়ালী থানা পুলিশ একটি লাশ উদ্ধার করেছে।

এই বিষয়ে বীরগঞ্জ থানার ওসি সুব্রত সরকার জানান, তারা বীরগঞ্জ আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছেন। শিশুটির নাম সুব্রত রায়, বয়স আড়াই বছর। শিশুটি পঞ্চগড় উপজেলার বোদা উপজেলার মাড়েয়া গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে।

কোতয়ালী থানার ওসি তানভিরুল ইসলাম জানান, তারা সকাল ৯ টার সময় দিনাজপুর সদর উপজেলার মাহুদপাড়া পূর্নভবা (কাঞ্চন নদী) নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছেন। তাঁর আনুমানিক বয়স ২৮ বছর। তাঁর পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে এটিও পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজদের মরদেহ বলে ধারনা করা হচ্ছে। স্রোতে ভেসে এসেছে লাশটি।

লাশ উদ্ধারের বিষয়ে খানসামা থানার ওসি চিত্ত রঞ্জন জানান, তাঁর এলাকা খানসামায় আত্রাই নদীর জিয়া সেতুর কাছ থেকে চারটি নারী ও দুটি শিশুর মরদেহ উদ্ধার করেছেন। তাদের নাম পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশগুলো স্রোতে ভেসে এসেছে বলে ধারনা করা হচ্ছে।

উল্লেখ্য, গতকাল রবিবার পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকা ডুবে ৩৩ জন মৃত্যুবরণ করেন। বিকেল ৩টার দিকে উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়া ঘাটে এ দুর্ঘটনাটি ঘটে।  পঞ্চগড়ের বোদা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সোলেমান আলী এই তথ্য নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com