শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

পঞ্চগড়ে দোকানপাট বন্ধ ঘোষণা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পঞ্চগড়)প্রতিনিধি: পঞ্চগড়ের পাঁচ উপজেলায় দোকানপাট বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। একই সাথে সাপ্তাহিক হাট বাজারও বন্ধ করে দেওয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পর মাইকিং ও গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই নির্দেশ জারি করে জেলা প্রশাসন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ বহাল থাকবে বলে জানানো হয়েছে।

পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান বলেন, করোনা মহামারী মোকাবেলায় সংক্রমণ ঠেকাতে পঞ্চগড়ের সব উপজেলাতেই দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। হোটেল রেস্তোরায় বসে খাবার খাওয়া যাবে না। তবে খাবার প্যাকেট করে বাড়িতে নিয়ে যাওয়া যাবে। টি স্টল বন্ধ থাকবে। এমনকি এসব স্থানে টিভি ও খেলাধুলার সামগ্রি রাখা যাবে না। সাপ্তাহিক হাট ও পশুর হাটগুলো বন্ধ থাকবে। তবে জনসমাগম পরিহার করে ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য ক্রয় বিক্রয় করা যাবে। পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য মনিটোরিং টিম করা হয়েছে। নির্দেশনা না মানলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এদিকে সেনাবাহিনী মাঠে নামার পর থেকে রাস্তাঘাট হাট বাজার ক্রমেই ফাঁকা হয়ে এসেছে। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বের হচ্ছেন না।

গত ২৪ ঘণ্টায় নতুন করে হোম কোয়ারিন্টিনে রাখা হয়েছে ১৮ জনকে। বর্তমান হোম কোয়ারিন্টিনে আছেন ৩৫০ জন। আইসোলেশনে রয়েছেন ১ জন। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা সন্দেহভাজন হিসেবে যাকে ভর্তি করা হয়েছিল চিকিৎসার মাধ্যমে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তবে তার করোনা সংক্রান্ত পরীক্ষার ফলাফল এখনো পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এফআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com