শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেতু ভেঙে খালে বরযাত্রীবাহী গাড়ি, নিহত ১০ ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী ১০ সমঝোতা স্মারক সই ক‌রল বাংলা‌দেশ-ভারত গ্লোবাল টি-টোয়েন্টি লিগে নতুন দল পেলেন সাকিব বাংলাদেশের জন্য সাড়ে ১০ হাজার কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক নয়, কামড়ে কী করণীয়? ৩ বিভাগে ভারী, ৫ বিভাগে হালকা বৃষ্টি হতে পারে দুর্যোগ বাড়লেও প্রস্তাবিত বাজেটে জলবায়ু সম্পর্কিত বরাদ্দ কমেছে পটুয়াখালী ১৩২০ মেগা. তাপ বিদ্যুৎ কেন্দ্র উৎপাদনের জন্য প্রস্তুত ইউক্রেনের জ্বালানি অবকাঠামোতে বড় ধরনের হামলা চালিয়েছে রাশিয়া কলেজে ভর্তির প্রথম ধাপের ফল রোববার, আবেদন পড়েছে ১৩ লাখ মহাত্মা গান্ধীর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা রাজনীতিবিদরা কি চাঁদা তুলে ভাত খাবে? প্রশ্ন কাদেরের বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত ঢাকায় ফিরতেই ভোগান্তি শুরু রাজশাহীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ রাতে বাঁচা-মরার ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ গাজায় রেড ক্রসের কার্যালয়ের কাছে হামলায় নিহত ২২ প্রধানমন্ত্রীকে ভারতে লালগালিচা সংবর্ধনা চামড়ার দামে লবণের বাগড়া

নড়াইলে হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড

নড়াইল প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১২ জুন, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

নড়াইলের লোহাগড়ায় পলাশ মোল্যা নামের এক ব্যক্তিকে অপহরণের পর হত্যার দায়ে তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার (১২ জুন) দুপুরে নড়াইলের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আলমাচ হোসেন মৃধা এ রায় দেন। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের মৃত আবুল খায়ের মোল্যার ছেলে আনারুল মোল্যা, মরিচপাশা গ্রামের মৃত মোক্তার সর্দারের ছেলে জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া এবং আড়পাড়া গ্রামের আকুব্বার শিকদারের ছেলে মো. নাজমুল শিকদার। রায় ঘোষণার সময় জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া আদালতে উপস্থিত ছিলেন। বাকি দুইজন পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায় গেছে, ২০১৮ সালের ২৩ জুন সকালে লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের আব্দুস সালাম মোল্যার ছেলে পলাশ মোল্যাকে (২৫) ইজিবাইক কিনে দেওয়ার প্রলোভন দোখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের আনারুল মোল্যা। তার সঙ্গে ছিলেন জিনারুল ইসলাম এবং মো. নাজমুল শিকদার। ওইদিন বাড়ি থেকে বের হয়ে পলাশ মোল্যা আর ফেরেনি। পরিবারের লোকজন খোঁজাখুজি করেও না পেয়ে চার দিন পর লোহাগড়া থানায় একটি জিডি করেন।

অন্যদিকে ২৬ জুন মাগুরা সদর উপজেলার আমুড়িয়া-বাহরবাগ এলাকায় পাটখেত থেকে অজ্ঞাত একটি মরদেহ উদ্ধার করে মাগুরা থানা পুলিশ। মরদেহের পরিচয় না মেলায় অজ্ঞাত হিসেবে তার দাফন করে পুলিশ।

পরে ওই বছরের ৮ জুলাই পলাশ মোল্যার পরিবার বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে থানায় গিয়ে ছবি এবং জামা-কাপড় দেখে নিশ্চিত হয় যে, অজ্ঞাত মরদেহটি পলাশ মোল্যার। পরে এ  ঘটনায় পলাশের ভাই আহাদ আলী বাদী হয়ে লোহাগড়া থানা অপহরণে হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ ছয় বছর পর মামলার সাক্ষীদের সাক্ষগ্রহন শেষে আদালত আজ এই রায় প্রদান করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com