মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরা সীমান্তে ভারতে অনুপ্রবেশের চেষ্টা, আটক ৩ অন্যরা কী দেবে তার ওপর নির্ভর করে আইএমএফের সহায়তা চাইবে বাংলাদেশ মালয়েশিয়ায় গ্রেপ্তার বাংলাদেশি জনশক্তি রপ্তানিকারক রিমান্ডে বিএসএফ সদস্যকে আটক করলো বিজিবি খোলামেলা লুকে কটাক্ষের শিকার নুসরাত ‘লোক দেখানো কাজ দিয়ে ডেঙ্গু নিয়ন্ত্রণ সম্ভব নয়’ কক্সবাজারে সন্ত্রাসী হামলায় সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত ইসলামী ব্যাংকের এএমডি হিসেবে ওমর ফারুক ও জামাল উদ্দিনের যোগদান টাঙ্গাইলে অনুষ্ঠিত হলো শাহ্জালাল ইসলামী ব্যাংকের আর্থিক সাক্ষরতা কর্মশালা গ্লোবাল ইসলামিক ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেলো ইসলামী ব্যাংক ড. ইউনূস-জো বাইডেন বৈঠক আজ ঢাকার বায়ু আজ ‘ভালো’ মানের, দূষণের শীর্ষে লাহোর কিশোর হত্যা: সাবেক আইজিপি মামুন ৪ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ৪৯২ ঝিনাইদহে এক ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২ আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান ব্রুনেইয়ের হাইকমিশনারের সঙ্গে জামায়াত নেতা‌দের সাক্ষাৎ মানবতার সাফল্য সম্মিলিত শক্তির মধ্যে, যুদ্ধের ময়দানে নয় : মোদি রোহিঙ্গা সংকট বাংলাদেশের একার উদ্বেগের বিষয় নয় ড. ইউনূসকে শুভ কামনা জানালেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী

নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত

নড়াইল প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

নড়াইলের ঢাকা-কালনা-নড়াইল-বেনাপোল মহাসড়কের সীতারামপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই একটি বাসের চালক নিহত হয়েছেন। আহত হন অন্তত ২০ জন। তাদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১০এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে। 

স্থানীয়রা জানান, আজ সকালে ঢাকা থেকে যশোরগামী লিটন পরিবহনের একটি বাসের সঙ্গে যাশোর-নড়াইল-কালনা মহাসড়কে বন্ধু কল্যাণ পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বন্ধু কল্যাণ বাসের চালক জাফর হোসেন (৫০) ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার কারণে মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত দুটি বাস উদ্ধার করে। এরপর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলেই একটি বাসের চালক জাফর হোসেন মারা গেছেন। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com