শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ন্যান্‌সির কৃতজ্ঞতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ন্যান্‌সির পূজার গান গাওয়ার খবরটি এরই মধ্যে পাঠকেরা জেনেছেন। এবার এই গানটির একটি ভিডিও তৈরি করা হয়েছে। এই ভিডিওতে ন্যান্‌সির পাশাপাশি পর্দায় উপস্থিতিতে দেখা যাবে গান, ক্রিকেট আর অভিনয়জগতের অনেককে। খুব অল্প সময়ের মধ্যে বিভিন্ন অঙ্গনের তারকারা তাঁর ডাকে সাড়া দেওয়ায় সবার কাছে কৃতজ্ঞ এই শিল্পী। গতকাল বুধবার তেমনটাই জানালেন ন্যান্‌সি নিজে।

মঙ্গলবার দিনব্যাপী ঢাকার দয়াগঞ্জের একটি পূজা মণ্ডপে ন্যান্‌সির গাওয়া পূজার গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়। ‘ধর্ম যার যার উৎসব সবার, পূজার আনন্দে সবাই হই একাকার/ মিলিয়ে কাঁধে কাঁধ, ভুলে যাই কে কোন জাত’ এমন কথার গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ। আর গানটির ভিডিওচিত্র নির্মাণ করেছেন সৈকত রেজা।

ন্যান্‌সির গাওয়া পূজার গানটির ভিডিওচিত্রে যাঁরা অংশ নিয়েছেন তাঁরা হলেন ক্রিকেটার জাভেদ ওমর বেলিম, সানোয়ার হোসেন, ধারাভাষ্যকর চৌধুরী জাফরুল্লাহ শারাফাত, সংগীত পরিচালক ফোয়াদ নাসের বাবু, ইমন সাহা, গায়ক ফেরদৌস ওয়াহিদ, আগুন, পলি সায়ন্তনি, ইমরান, ধ্রুব গুহ, মেহরাব, রন্টি দাস, সন্দীপন, লিংকন (আর্টসেল), উপস্থাপক ফেরদৌস বাপ্পি, অভিনয়শিল্পী জয়ন্ত চট্টোপাধ্যায়, পিয়া ও নায়ক শিপন।

এ প্রসঙ্গে ন্যান্‌সি বলেন, ‘শুরু থেকে গানটি নিয়ে ভিন্ন ধরনের পরিকল্পনা ছিল। সেই অনুযায়ী আমরা অনেককে এই ভিডিওচিত্রে অংশগ্রহণের অনুরোধ জানাই। খুব অল্প সময়ের মধ্যে নানা ব্যস্ততা সত্ত্বেও আমার এই মিউজিক ভিডিওর চিত্রায়ণে উপস্থিত থাকার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা। আমি অনেক বেশি অনুপ্রাণিত। বিভিন্ন অঙ্গনের প্রিয় মানুষদের উপস্থিতি আমার গানের ভিডিওতে নতুন মাত্রা যোগ করেছে। কোনো ধরনের সম্মানী ছাড়া এই গানের প্রতি তাঁরা সম্মান প্রদর্শন করতে ঢাকার বিভিন্ন জায়গা থেকে ছুটে এসেছেন, এ জন্য গানসংশ্লিষ্ট সকলের পক্ষ থেকে তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। তবে কীভাবে তাঁদের ভিডিওতে উপস্থাপন করা হবে তা না-ই বলি। শ্রোতা-দর্শকদের জন্য এটা সারপ্রাইজ হিসেবেই থাকল। শেষে শুধু একটা কথাই বলতে চাই, ধর্ম যার যার উৎসব সবার’

আজ রাতে ‘পুঁজো এল’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিও ইউটিউবসহ বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com