শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৮ আজ শুক্রবার ঢাকা সেনানিবাসে নৌবাহিনী ঘাঁটি হাজী মহসীন মসজিদে সমাপ্ত হয়েছে।

চার দিনব্যাপী এ প্রতিযোগিতার সমাপনী দিনে নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা কমডোর এম আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় অন্যান্যের মধ্যে ঢাকা নৌ অঞ্চলের পদস্থ কর্মকর্তা এবং বিপুল সংখ্যক নৌসদস্য উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ২৭ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

প্রতিযোগীদের মধ্য থেকে ক্বিরাত প্রতিযোগিতায় বানৌজা হাজী মহসীন দলের এম জাকির হোসেন, মিউজ-১ প্রথম, পেট্রোল ক্রাফট স্কোয়াড্রন দলের এম শিহুল ইসলাম, এলএস, দ্বিতীয় এবং বিএন ডকইয়ার্ড দলের এম রায়হান, এবি তৃতীয় স্থান অধিকার করে।

অপরদিকে আযান প্রতিযোগিতায় বানৌজা হাজী মহসীন দলের এম জাকির হোসেন, মিউজ-১ প্রথম ও এম মঞ্জুরুল ইসলাম, এলএস দ্বিতীয় স্থান অধিকার করে। এছাড়া ফ্রিগেট স্কোয়াড্রন দলের এম খালেকুজ্জামান, সিপিও এবং বানৌজা ঈসা খান দলের এম সুমন, এলএমএ যৌথভাবে তৃতীয় স্থান অধিকার করে।

বাংলা৭১নিউজ/প্রেস বিজ্ঞপ্তি:আইএসপিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com