শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই এমপি আনার হত্যা: অপরাধী হলে শিলাস্তির বিচার চান দাদা ভারতীয় প্রতিষ্ঠানকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান সালমান এফ রহমানের ডলার সংকটে আমদানি কম, রাজস্ব ঘাটতি ৬৭ কোটি ৮৯ লাখ টাকা রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু ঢাকায় এসেছেন ‘কুরুলুস উসমান’ খ্যাত অভিনেতা বুরাক আবারও নিজেকে ‘ঈশ্বরের দূত’ বললেন মোদি ফিলিস্তিনে ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন বেনজীরের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ‘আইওয়াশ’: রিজভী সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত চট্টগ্রামে বাস-সিএনজি সংঘর্ষ, ২ জনের মৃত্যু ‘শাহাদাত’ নামে নতুন গ্রুপ করে সদস্য সংগ্রহ করছিল আনসার আল ইসলাম নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি শুরু, সাগর উত্তাল আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রতিমন্ত্রী সিমিন রোববার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না টাঙ্গাইল এবং গাজীপুরের যেসব এলাকায়

নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, ৪ মোটরসাইকেল ভাঙচুর

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ সময় নৌকা সমর্থকদের চারটি মোটরসাইকেল ভাঙচুর করা হয় এবং উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হন।

শনিবার (১১ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ইউনিয়নের টিয়াখালী গ্রামের পূজাখোলা এলাকায় এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত নৌকার সমর্থক নজরুলকে (২৫) কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী মশিউর রহমনার শিমু অভিযোগ করে বলেন, আমার সমর্থকরা টিয়াখালী ও আমতলী বর্ডার এলাকার আকন বাড়ি সংলগ্ন সড়কে মোটরসাইকেল নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল এ সময় আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী সুজন মোল্লা ও তার সমর্থকরা আমার কর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে আমার বেশ কয়েকজন কর্মী আহত হন। তাদের মধ্যে একজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আমাদের চারটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

jagonews24

পাল্টা অভিযোগ করে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী সুজন মোল্লা  বলেন, ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আকন বাড়িতে নির্বাচনী প্রচারণা করতে গিয়ে আমি ওই বাড়িতে অবস্থান করি। হঠাৎ করে নৌকার সমর্থকরা ২৫টি মোটরসাইকেল নিয়ে আমিসহ আমার সমর্থকদের ওপর হামলা চালায়। আমি নিজের জীবন বাঁচাতে একটি বাড়িতে আশ্রয় নেই। ওই বাড়ির নারীরা নৌকার সমর্থকদের প্রতিহত করেন। আমার চার-পাঁচজন সমর্থকও আহত হয়েছেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উভয় পক্ষ মৌখিক অভিযোগ দিয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com