শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নৌকার সেলিম ২,৮১,৯০৯; ধানের শীষ ২৮৬

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোপালগঞ্জ প্রতিনিধিগোপালগঞ্জ-২ আসনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি গতবারও এই আসনে বিজয়ী হয়েছিলেন।

নির্বাচন কমিশনে (ইসি) রিটার্নিং কর্মকর্তার পাঠানো ফলাফল শিটে তাকে বেসরকারিভাবে নির্বাচিত দেখানো হয়েছে।

নৌকা প্রতীকে শেখ সেলিম পেয়েছেন ২ লাখ ৮১ হাজার ৯০৯ ভোট। এখানে তার সঙ্গে কোনো ধরনের প্রতিদ্বন্দ্বিতায় আসতে পারেননি অন্য প্রার্থীরা।

এই আসনে ভোটের সংখ্যায় দ্বিতীয় হয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের হাত পাখা প্রতীকের প্রার্থী তসলিম শিকদার।

শেখ সেলিমের সঙ্গে তার ভোটের ব্যবধান ২ লাখ ৮১ হাজার ৩০১ ভোট। তসলিম পেয়েছেন মাত্র ৬০৮ ভোট।

আর এই আসনে ধানের শীষের প্রার্থী বিএনপি নেতা সিরাজুল ইসরাম সিরাজ পেয়েছেন মাত্র ২৮৬ ভোট। এই হিসাবে প্রতিদ্বন্দ্বী সব প্রার্থীরই জামানত বাজেয়াপ্ত হবে।

এ আসনে এবার মোট ভোটার ছিল ৩ লাখ ১১ হাজার ৮৬৮। আর ভোট পড়েছে ২ লাখ ৮৩ হাজার ৭৪৯। সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com