মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

নৌকার মিছিলে যাওয়ায় বাড়িঘর ভাঙচুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৬ জুন, ২০১৯
  • ৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(মাদারীপুর)প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজল কৃষ্ণ দের নৌকা প্রতীকের মিছিলে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে তার এক সমর্থকের বাড়িঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালিয়েছে বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকরা।

রোববার সকালে মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের সিরাজ রাঢ়ীর ছেলে রিপন রাঢ়ী শনিবার বিকেলে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজল কৃষ্ণ দের নির্বাচনী মিছিলে অংশ নেন। এতে ক্ষিপ্ত হয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের ছোট ভাই অ্যাভোকেট ওবাইদুর রহমান কালু খানের কর্মী-সমর্থক একই গ্রামের রনক মোল্লা, বিল্লাল মোল্লা, সোবাহান রাঢ়ী, মোফাজ্জর আকন, মন্নান ফকিরসহ ১৫ থেকে ২০ জন সিরাজ রাঢ়ীর বাড়িতে হামলা চালায়। এসময় বসতবাড়ি ও আসবারপত্র ভেঙচুর ও মূল্যবান জিনিসপত্র লুটপাটের ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের হামলায় সিরাজ রাঢ়ী, রিপন রাঢ়ী, আলেকজানসহ পাঁচজন গুরুতর আহত হন। এই ঘটনার জেরে রোববার সকালে আবারও বাড়িঘর ভাঙচুর করে।

এ ব্যাপারে ভুক্তভোগী রিপন রাঢ়ী বলেন, ‘আমরা আওয়ামী লীগের নৌকা প্রতীকের সমর্থক হাওয়ায় আমাদের বাড়িঘরে হালমা চালানো হয়েছে। হামলাকারীরা আমার ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত ওসি সিরাজুল হক সর্দার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও কেউ মামলা দেয়নি। যদি কেউ মামলা দেয়, তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com