রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

নোয়াখালীতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পিকআপের সঙ্গে ব্যাটারিতচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় দুজন আহত হয়েছেন।

সোমবার (৪ জুলাই) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বিজয়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে গরু ব্যবসায়ী মো. মিলন (৪৮) ও কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আলী আহম্মেদর স্ত্রী পেয়ারা বেগম (৫৫)।

আহতরা হলেন- চরএলাহী ইউনিয়নের সুজা মিয়ার ছেলে আলী আহম্মদ (৬৬) ও চরফকিরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আবদুল হকের ছেলে খোকন (৩০)। তাদের কোম্পানীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

চরফকিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জায়দল হক কচি বলেন, ‘হতাহতরা চাপরাশিহাট বাজার থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় সোনাপুর-জোরারগঞ্জ সড়ক পার হচ্ছিল। এ সময় বিজয়নগর চৌরাস্তায় চট্টগ্রাম থেকে আসা দ্রুতগতির মালবাহী পিকআপ তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মো. মিলন মারা যায়। আহত তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে পেয়ারা বেগম মারা যায়।’

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মো. মিলনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্য জনের মরদেহ হাসপাতালে রয়েছে। ঘাতক পিকআপ চালকসহ আটক করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com