রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি

নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

নোয়াখালীতে গণপিটুনিতে মো. আবদুস সহিদ (৪৩) নামে যুবলীগের এক নেতার মৃত্যু হয়েছে। এসময় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নে অস্ত্রসহ আটক করে তাদের গণপিটুনি দেয় স্থানীয়রা। পরে সেনাবাহিনী ও পুলিশ তাদের আটক করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সহিদ মারা যান।

সহিদ চরমটুয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য বলে জানা গেছে। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, ছিনতাইসহ থানায় আটটি মামলা রয়েছে। তিনি থানা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।

আটক অন্যরা হলেন, একই ইউনিয়নের বাসিন্দা জামাল (৪৩), জাবেদ (২৮) ও রিয়াদ (২৮)। তাদের কাছ থেকে অবৈধ একটি শটগান উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, খবর পেয়ে শনিবার বিকেল ৫টার দিকে গণপিটুনির শিকার চারজনকে অস্ত্রসহ আটক করা হয়। পরে রাত ৮টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুস সহিদ নামে একজন মারা যান।

স্থানীয়রা জানান, আবদুস সহিদ নামে এক সন্ত্রাসী তিন সহযোগীসহ অস্ত্র-গোলাবারুদ নিয়ে একটি বাড়িতে অবস্থান করছে বলে খবর ছড়িয়ে পড়ে। পরে এলাকাবাসী ওই বাড়ি ঘেরাও করে চারজনকে গণপিটুনি দেয়। খবর পেয়ে ১৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন ইফতেখার আহমেদের নেতৃত্বে সেনাবাহিনী এবং পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে শটগানসহ চারজনকে তাদের হাতে সোপর্দ করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, অস্ত্রসহ চারজনকে বিক্ষুব্ধ জনতার রোষানল থেকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ৮টার দিকে আটক আবদুস সহিদ চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলা৭১নিউজ/এসএবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com