বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তরুণীকে ধর্ষণ, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

বগুড়ার শেরপুরে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে সাবেক এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তের নাম শ্রী রিপন রায় (৩০)। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে শহরের সকাল বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত রিপন রায় শেরপুর পৌরশহরের বসাকপাড়া মহল্লার শ্রী বিদু রায়ের ছেলে এবং বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক।

এর আগে ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বিগত চার বছর ধরে ওই তরুণী শহরের উত্তরসাহাপাড়ায় তার নানীর বাড়িতে থাকতেন। দেড় বছর আগে ছাত্রলীগ নেতা রিপনের সঙ্গে তার পরিচয় ঘটে। এরই সূত্র ধরে তার মুঠোফোনের নম্বর নেন রিপন। পরবর্তিতে তাকে প্রেমের প্রস্তাব দেন। এমনকি রাস্তা-ঘাটেও বিভিন্নভাবে উত্যক্ত করতে থাকেন। সেইসঙ্গে তার প্রস্তাবে রাজী করার জন্য চাপ প্রয়োগও করা হয়।

একপর্যায়ে ক্ষমতার দাপট ও ভয়ভীতি দেখিয়ে গত ৩০ আগস্ট বিকেলে কৌশলে ওই তরুণীকে নিয়ে বেড়াতে যান। পরে জোরপূর্বক তাকে নেশার ট্যাবলেট খাইয়ে নানীর বাড়িতে নিয়ে যান রিপন। তখন রাত আনুমানিক ৯টা। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগ নেন রিপন। সেখানে রিপন রায় জোরপূর্বক তাকে ধর্ষণ করেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

মামলার বাদী ভুক্তভোগী তরুণী বলেন, ছাত্রলীগের বড় নেতার পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে নেশার ট্যাবলেট খাইয়ে আমার সর্বনাশ করেছে। আইনের আশ্রয় নিতেও বাধার সৃষ্টি করে। এমনকি ঘটনার পর থেকেই প্রায় ১৭ দিন তাকে নজরদারির মধ্যে রাখা হয় আমাকে। বলা চলে এক রকম গৃহবন্দি অবস্থা। তবে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় থানায় এসে মামলা করেছেন। আমি ন্যায়বিচার চাই।

জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার সাংবাদিকদের জানান, ওই ধর্ষণের ঘটনায় শনিবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাতে মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে অভিযান চালিয়ে অভিযুক্ত রিপন রায়কে গ্রেপ্তার করা হয়। এছাড়া ধর্ষণের শিকার ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আর গ্রেপ্তারকৃতকে বগুড়ায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এদিকে, ঘটনাটি সম্পর্কে বক্তব্য জানতে চাইলে থানা হাজতে আটক ধর্ষণ মামলায় অভিযুক্ত বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক রিপন রায় কোনো মন্তব্য করতে রাজি হননি। এমনকি এ নিয়ে সাংবাদিকদের কোনো কথা বলবেন না বলে জানান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com